এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানায়, উদীয়মান শিল্পীদের প্রতিভা বিকাশের সুযোগ করে দিতেই এই আয়োজন। এবারের আসরে বিকাশের সম্পৃক্ততা তাতে নতুন মাত্রা যোগ করলো। তরুণ শিল্পীরা আরও বড় পরিসরে নিজেদেরকে তুলে ধরার সুযোগ পেলেন।

কনসার্টের নতুন ধারার সঙ্গে শহুরে শ্রোতাদের পরিচয় করিয়ে দিয়েছে ইউটিউব চ্যানেল প্ল্যাটফর্ম ‘ঢাকা সেশনস’।

দ্বিতীয় সিজনে ইতোমধ্যে দুখি মাজেদা, বাউল শামসু, দ্য সি-স কোয়ার্টেট, লাবিক কামাল গৌরব অ্যান্ড দ্য ব্যান্ড, আরমিন মুসা ও আরবোভাইরাস দর্শকদের মন মাতিয়েছে।

বিকাশের বিজ্ঞপ্তিতে বলা হয়, “অতিমারীর মধ্যে ঢাকা সেশনসের এই আয়োজন শিল্পীদের যেমন তাদের প্রিয় মঞ্চে ফিরে আনল, তেমনি দর্শকদেরও ঘরে বসেই বিনোদিত হওয়ার সুযোগ তৈরি করে দিল।”

সিজন-২ এ ‘দুখি মাজেদা ফিচারিং বাউল শামসু’ শিরোনামে পরিবেশিত লোকসঙ্গীত বেশ সাড়া ফেলেছে।

মাজেদা বলেন, “প্রতিদিনের কাজ শেষে আমি আমার ওস্তাদের সাথে গান গাইতাম। গত বছর করোনার কারণে আমার চাকরি হারাই। এখন আমি আমার সবটুকু সময় নিয়ে গানে ডুবে আছি।”

মাজেদার ওস্তাদ বাউল শামসু বলেন, “ঢাকা সেশনসের মতো আসরে গান গাইতে পারায় আমরা অত্যন্ত আনন্দিত এবং আয়োজকদের কাছে কৃতজ্ঞ।“

‘ঢাকা সেশনস পাওয়ার্ড বাই বিকাশ’ এর সবগুলো এপিসোড দেখা যাবে ঢাকা সেশনস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজ এবং বিকাশের ফেসবুক পেইজে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews