বলিউড তারকা কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেছে। কয়েক সপ্তাহ ধরে কান পাতলেই বলিউডজুড়ে তাদের বিয়ে নিয়ে বিভিন্ন গল্প শোনা যাচ্ছে।

এরই মধ্যে অভিনেত্রী কিয়ারা আদভানি বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন। এমনিতেই তার রূপ ও অভিনয়ে মুগ্ধ ভক্তকূল। তার ফিটনেস ও সৌন্দর্য নিয়েও সবাই প্রশংসা করেন।

আরও পড়ুন: ঐশ্বরিয়া যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন

আকর্ষণীয় ফিগারের পাশাপাশি কিয়ারার দাগহীন উজ্জ্বল ত্বক দেখে সব ভক্তকূলের মনেই প্রশ্ন জাগে, নায়িকার রূপের রহস্য কী?

জানলে অবাক হবেন, কোনো নামিদামি ক্রিম বা প্রসাধনী নয় বরং কিয়ারা রূপের রহস্য লুকিয়ে আছে মায়ের দেওয়া ঘরোয়া টোটকায়।

প্রাকৃাতিক উপাদান দিয়েই কিয়ারা তার রূপচর্চা করেন। কিয়ারা তার রূপচর্চার বিষয়ে বেশ সচেতন থাকেন।

আরও পড়ুন: দিনে কয় কাপ কফি পান করেন শাহরুখ খান?

সম্প্রতি কফি উইথ করণ শোতে অংশ নেন কিয়ারা। সেখানেই নিজের সৌন্দর্যের গোপন রহস্য ফাঁস করেন অভিনেত্রী।

jagonews24

তিনি জানান, বেসন ও ফ্রেশ ক্রিম মিশিয়ে একটি বিশেষ ফেস স্ক্রাব তৈরি করে মুখে ব্যবহার করেন। মাসে অন্তত একবার হলেও ঘরোয়া এই স্ক্রাব তিনি ত্বকে ব্যবহার করেন।

এছাড়া তিনি টমেটোর পেস্টও মুখে ব্যবহার করেন ইনস্ট্যান্ট গ্লো পেতে। নিয়মিত ত্বকের খাতিরে ভিটামিন ই সমৃদ্ধ ময়েশ্চারাইজার ত্বকে মাখেন।

আরও পড়ুন: যে দু’টি কাজ না করে ঘরের বাইরে যান না ঐশ্বরিয়া

শারীরিকভাবে ফিট থাকলে ত্বকের উজ্জ্বলতাও নাকি বাড়ে, এমনটিই ভাবনা কিয়ারার। যতই ব্যস্ত থাকুক না কেন তিনি কখনো শরীরচর্চা বাদ দেন না। আর এটি হয়তো তার সৌন্দর্যের অন্যতম রহস্য।

jagonews24

এছাড়া কিয়ারার খদ্যাভ্যাসও বেশ ভালো। তিনি পুষ্টিকর ও সুঠক খাবার রাখেন খাদ্যতালিকায়। কম সোডিয়ামযুক্ত খাবার বেশি খান এই অভিনেত্রী। এ কারণে শরীর ও ত্বকের বিভিন্ন প্রদাহ তার ধারেকাছেও ঘেঁষে না।

আরও পড়ুন: ৪০ বছরেও প্রিয়াঙ্কার ত্বক যেভাবে বলিরেখামুক্ত

ফিটনেসের রহস্য কী?

এই অভিনেত্রী নিজের শরীরের প্রতি বাড়তি যত্ন নেন। শরীরচর্চায় একদিনও ফাঁকি দেন না। এছাড়া পুষ্টিকর খাবারও খান অভিনেত্রী। বিশেষ করে কিয়ারার ছিপছিপে কোমরের রহস্য লুকিয়ে আছে ৩ ব্যায়ামে।

মাঝে মধ্যেই কিয়ারা তার শরীরচর্চার ছবি বা ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী ফিট থাকতে ঘরোয়া বিভিন্ন ব্যায়াম যেমন টো টাচ, অবলিগ ক্রাঞ্চ, প্লাঙ্ক ইত্যাদি অনুশীলন করেন। এছাড়া নিয়ম করে জিমে যেতেও ভোলেন না কিয়ারা আদভানি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া/জুম টিভি এন্টারটেইনমেন্ট

জেএমএস/জেআইএম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews