এক ব্যক্তি নদীতে গোসলের সময় স্ত্রীকে চুমু দিয়ে মারধরের শিকার হয়েছেন। ওই ব্যক্তিকে মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভারতের উত্তরপ্রদেশের সরযু নদীতে এই ঘটনা ঘটেছে। 

ভিডিওতে দেখা যায়, চুমুর ঘটনার পর ওই ব্যক্তিকে তার স্ত্রীর কাছ থেকে টেনে দূরে নিয়েছে উপস্থিত কিছু লোক এবং পরে বেশ কয়েকজন মিলে তাকে কিল, চড় ও লাথি মারতে থাকে। এর মধ্যে একজনকে বলতে শোনা যায়, এই ধরনের অশ্লীলতা অযোধ্যায় সহ্য করা হবে না। খবর এনডিটিভির। 

अयोध्या: सरयू में स्नान के दौरान एक आदमी ने अपनी पत्नी को किस कर लिया. फिर आज के रामभक्तों ने क्या किया, देखें: pic.twitter.com/hG0Y4X3wvO

— Suneet Singh (@Suneet30singh) June 22, 2022

এদিকে স্বামীকে যখন লোকজন মারধর করছিল তখন স্ত্রী তাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু সেই চেষ্টায় তিনি ব্যর্থ হন। পরে উত্তেজিত কিছু মানুষ ওই দম্পতিকে মারধর করতে করতেই নদীর তীরে উঠায়।

এই ব্যাপারে অযোধ্যা পুলিশ বলছে, ঘটনাটি তদন্ত এবং প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে স্থানীয় পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews