ফরিদপুরের সালথা উপজেলায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ। রবিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

তন্বী ওই গ্রামের নূর ইসলাম নামের এক ব্যক্তির স্ত্রী ও একই উপজেলার খোয়াড় গ্রামের মনা মৃধার মেয়ে বলে জানা যায়।

পরে খবর পেয়ে রাতেই সালথা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে ফরিদপুরের মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে গট্টি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. পারভেজ মাতুব্বর বলেন, পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে, বিস্তারিত জেনে জানাতে পারবো বলে জানান ওই ইউপি সদস্য। 

এদিকে ওই গৃহবধূর পরিবারের দাবী, গৃহবধূ তন্বীকে হত্যা করে স্বামীর বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ হত্যার বিচার চাই।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে এটি হত্যা কি-না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর এর আসল কারণ জানা যাবে। তখন সে অনুসারে অপমৃত্যু মামলাকে প্রয়োজনে হত্যা মামলায় রূপান্তর করা হবে।

বিডি প্রতিদিন/এএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews