পিরোজপুর: হত্যাচেষ্টা মামলায় পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ শিহাব হোসেনকে (৫০) কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরের দিকে পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নম্বর আমলি আদালতের বিচারক মো. ইকবাল মাসুদ এ আদেশ দেন।

এ সময় একই মামলায় বেনজির হোসেন (২৭) নামে আরও এক ব্যক্তিকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।


দণ্ডপ্রাপ্ত শিহাব হোসেন একই ইউনিয়নের একপাইজুজখোলা গ্রামের মৃত আব্দুল ওহাব শেখের ছেলে এবং বেনজীর একই এলাকার মৃত কামরুল শেখের ছেলে।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মানষ কুমার বৈড়াগী বাংলানিউজকে জানান, গত ১২ ফেব্রুয়ারি কদমতলা ইউনিয়নে একটি মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় সালেহা বেগম বাদী হয়ে ইউনিয়ন চেয়ারম্যানসহ কয়েকজনকে আসামি করে ১৪ ফেব্রুয়ারি থানায় হত্যাচেষ্টা মামলা করেন। এ মামলায় কদমতলা ইউপি চেয়ারম্যান শেখ শিহাব হোসেন উচ্চ আদালতে জামিনে ছিলেন। কিন্তু উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার পরও তিনি আদালতে হাজির হননি। তবে বৃহস্পতিবার আদালতে হাজির হলে তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এ সময় একই মামলার আসামি বেনজির নামে আরেক জনকেও জামানি নামঞ্জুর করে আদালতে পাঠান বিচারক।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
এসআরএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews