ধামরাইয়ে শ্লীলতাহানির অভিযোগে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী নারী নেত্রী সুরাইয়া আক্তার।

শুক্রবার (৫ আগস্ট) ধামরাই উপজেলা প্রেসক্লাবে ওই ভুক্তভোগী নারী নেত্রী সংবাদ সম্মেলনে করেন।

সংবাদ সম্মেলন তিনি বলেন, আমি পৈতৃক ওয়ারিশ সূত্রে গাওয়াইল মোজায় গাওয়াইল এলাকায় আরএস ১৫৯৬ দাগের ৮ শতাংশ জমির মালিক। কিন্তু চেয়ারম্যানের সহায়তায় আব্দুল মালেক আমার ভাই ওই জমি দখল করে রেখেছে। এ ঘটনায় পারিবারিকভাবে মীমাংসা না হওয়ায় আদালতে একটি মামলাও চলমান রয়েছে। 

তিনি আরো বলেন, গত ২৯ তারিখ এ নিয়ে আমাদের মধ্যে ঝগড়াঝাটি হয়। ওই সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন আমাকে পরিষদে ডেকে নেন। পরে কক্ষের দরজা বন্ধ করে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে প্রাণ নাশের হুমকি দেন ও আমার শ্লীলতাহানি করার চেষ্টা করে। বিবাদী ও চেয়ারম্যান অনেক ক্ষমতাধর ও খারাপ প্রকৃতির লোক। তারা যেকোনো সময় আমার এবং আমার পরিবারের ক্ষতি করতে পারে। তিনি প্রসাশনের নিকট ন্যায় বিচারের দাবি জানান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews