সিলেট: ভারত ফেরত বাংলাদেশি ছয় নাগরিককে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। চিকিৎসা নিতে তারা ভারতে গিয়েছিলেন।

মঙ্গলবার (৪ মে) তাদের করোনা পরীক্ষ করা হবে বলে জানান সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।

বাংলানিউজকে তিনি বলেন, সোমবার ভারত থেকে ফেরার পর ছয় বাংলাদেশি নাগরিককে হাসপাতালের স্ব স্ব ইউনিটে রাখা হয়েছে। এখানে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে তারা বাড়ি ফিরবেন।

তিনি বলেন, প্রাথমিক অবস্থায় তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। এরপর কোয়ারিন্টেনের মেয়াদ পূর্ণ হওয়ার পর আবারো স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

সংশ্লিষ্টরা জানান, করোনার নতুন ভ্যারিয়েশনের কারণে ভারতের অবস্থা খুবই ভয়াবহ। এ কারণে সিলেটের ছয়টি স্থলবন্দরে সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। ভারত থেকে আটকে পড়া কোনো বাংলাদেশি নাগরিক স্থলবন্দর দিয়ে ফিরলে তাকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মে ০৪, ২০২১
এনইউ/এমজেএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews