উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের জাফর ফল্লনপাড়ায় মোহাম্মদ শাকিল (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনা ঘটে।

শাকিল মোহাম্মদ কামালের ছেলে।

শাকিলের মা রাজিয়া বেগম বলেন,‘ভোরে ঘুম থেকে ওঠে ফজরের নামাজের জন্য ছেলেকে ডাকতে গেলে দেখি সে রশিতে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। আমার চিৎকার শুনে ওর বাবা ও অন্যরা ছুটে আসে। এলাকাবাসীদের মধ্যে একজন ৯৯৯-এ ফোন করলে উখিয়া থানা পুলিশ সকালে বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

স্থানীয় মেম্বার মাহমুদুল হক জানান, শাকিল নিজে নিজে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা করে। কী কারণে আত্মহত্যা তা তিনি সঠিকভাবে বলতে পারেননি।

স্থানীয় গিয়াস উদ্দিন জানান, গ্রামের সহজ-সরল উঠতি বয়সী যুবক শাকিলের অস্বাভাবিক মৃত্যু সবাইকে হতবাক করেছে। আমরা তার আত্মহত্যার খবর পেয়ে দেখতে এসেছি।

প্রেম ঘটিত কোনো কারণ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোনো খবর আগেও শুনিনি। হয়ত মানসিক ভারসাম্য হারিয়ে এমনটি করেছে। যা কারো কাম্য নয়।

উখিয়া থানা পুলিশ জানায়, লাশের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews