প্রিয় ক্রিকেটারদের সঙ্গে সরাসরি সাক্ষাৎএবং তাদের সঙ্গে ছবি তোলা নিঃসন্দেহে যে কোনো ক্রিকেট ভক্তের জন্য স্বপ্ন। এক্ষেত্রে লিঙ্গের প্রশ্ন অবান্তর।





কিন্তু পাকিস্তানের তুমুল জনপ্রিয় ক্রিকেট তারকা মোহাম্মদ রিজওয়ানকে এখন পর্যন্ত কোনো নারী ভক্তের সঙ্গে ছবি তুলতে দেখা যায়নি।

পাকিস্তান জাতীয় দলের উইকেটকিপার–ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান অবশেষে এর কারণ জানালেন।

পাকিস্তানের জনপ্রিয় গণমাধ্যম জিও নিউজের খবরে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে রিজওয়ান নারী ভক্তদের সঙ্গে ছবি না তোলার কারণ জানিয়েছেন। এটা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হচ্ছে।

নারীদের বিষয়ে কেন লাজুক এমন প্রশ্নের জবাবে রিজওয়ান বলেন, এটা লজ্জার কোনো বিষয় নয় বরং ব্যক্তিগত। প্রত্যেক ক্রিকেটারের নিজস্ব কিছু বিষয় আছে।

রিজওয়ান বলেন, তিনি নারীদের ব্যাপক সম্মান করেন। মা-বোনদের সঙ্গে ফ্রেমবন্দি হতে নিজেকে যোগ্য মনে করেন না, এমনকি তারা ছবি তুলতে চাইলেও।

রিজওয়ান বলেন, আমার কাছে নারীদের অবস্থান অনেক উঁচুতে। আমি মনে করি, মা-বোনরা যারা আমার ভক্ত; এটা নিয়ে তারারাগ করবে না।

টি-টোয়েন্টি ক্রিকেটে গেল বছর রাজত্ব করেছেন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান রিজওয়ান। ব্যাট হাতে রানের ফোয়ারা যেমন ছুটিয়েছেন, উইকেটের পেছনে গ্লাভস হাতে তিনি ছিলেন দুর্দান্ত। বিগতটি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে সেমিফাইনালে তুলতে রেখেছেন অসাধারণ ভূমিকা। টুর্নামেন্টের তৃতীয় সেরা রান সংগ্রাহকও ছিলেন তিনি।

বছরের শুরুর দিকে লাহোরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করেছেন শতক, যেটি তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম শতক। ১৬ ডিসেম্বর করাচিতে বছরে তার শেষ টি-টোয়েন্টি ম্যাচেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেছেন ৮৭ রানের অসাধারণ এক ইনিংস।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews