রাজধানীর শাহবাগ বারডেম হাসপাতালে ১৫ তলা একটি কেবিন থেকে আনজুম আরা (৭০) নামে এক বৃদ্ধা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বারডেম হাসপাতালের সহকারী পরিচালক ডা: নাজিমুল ইসলাম জানান, ডায়াবেটিস ও ইউরিন ইনফেকশন রোগে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধা গত শনিবার হাসপাতালে ভর্তি হন। ১৫ তলা ভবনের ১৫২৭ নম্বর কেবিনে তিনি চিকিৎসাধীন ছিলেন। সোমবার সন্ধ্যার দিকে তিনি গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়।
রমনা থানার এসআই মিজানুর রহমান জানান, ১৫ তলা কেবিনের দরজার ডোর ক্লোজার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে, সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ওই বৃদ্ধার পরিবারের সঙ্গে ধানমন্ডি এলাকায় থাকতেন। ঘটনার সময় কেবিনে থাকা লোকজন ওষুধ আনতে গিয়েছিল। এর ফাঁকেই তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে আমরা জানতে পেরেছি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews