সুনামগঞ্জের জামালগঞ্জে রাস্তার পাশ থেকে অটোরিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার সাচনা বাজার ইউনিয়নের শরিফপুর গ্রামের হাওরের রাস্তার পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত মো. সিকান্দার (৪০) উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুর রউফের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, রাতে সিকান্দার বাড়িতে না ফেরায় স্বজনরা খুঁজতে গিয়ে সকালে শরিফপুর গ্রামের রাস্তার পাশে নিহতের অটোগাড়িটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী চালককে খুঁজতে থাকে। পরবর্তীতে গাড়িটির অদূরেই তার গলাকাটা লাশ দেখতে পায়।

পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে তা বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতের কোনো এক সময় দুষ্কৃতকারীরা হয়তো যাত্রী সেজে গাড়িতে উঠে নির্জন এই রাস্তার পাশে এসে তাকে হত্যা করেছে।

জামালগঞ্জ থানা ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম যুগান্তরকে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ব্যক্তির গলায় ও মুখে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews