বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার ফুঁসে ওঠা জনরোষ থেকে বাঁচতে হিংস্র হয়ে উঠেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি সংকট, সীমাহীন লুটপাট ও অর্থ পাচারের প্রতিবাদে সারা দেশ যখন প্রতিবাদমুখর, তখন সরকার জোর করে ক্ষমতায় থাকতে বেসামাল হয়ে শান্তিপূর্ণ কর্মসূচিতে গুলি করে পাখির মতো বিএনপি নেতা-কর্মীদের হত্যা করছে। জনগণের অভ্যুত্থানে এ সরকারের পতন ঘটবে। গতকাল নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন রিজভী।

রিজভী বলেন, সরকার পুলিশ বাহিনীকে দিয়ে সম্পূর্ণ শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিলে গুলি চালিয়ে আবারও প্রমাণ করল বল প্রয়োগ করে, জবরদস্তি করে তারা ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। তিনি বলেন, পুলিশের গুলিতে নিহত আবদুর রহিম ও নুরে আলমের রক্ত বৃথা যেতে দেব না। সরকারের পতন অনিবার্য। তারপর জনগণের সরকার তাদের বিচার করবে। সব হত্যাকাণ্ডেরই বিচার হবে। তিনি বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য এক যুগ ধরে র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রশাসন, আইন আদালত সবকিছু সম্পূর্ণ ছাত্রলীগের ক্যাডারদের দিয়ে সাজানো হয়েছে।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews