ঢাকা: বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের অতিরিক্ত চাহিদার কারণে প্রথমবারের মতো ঢাকা থেকে সিলেটে প্রতিদিন ছয়টি ফ্লাইট পরিচালনা করছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত যাত্রীদের সময় ও চাহিদার ভিন্নতার কারণে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে সিলেটে ছয়টি ফ্লাইটের সময়সূচি ঘোষণা করেছে।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে সকাল ৭টা ৩০ মিনিট, ১০টা ৪৫ মিনিট, দুপুর ১টা ৩৫ মিনিট, দুপুর ৩টা, সন্ধ্যা ৭টা ১৫ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিটে ছেড়ে যাবে।

এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা ৫০ মিনিট, দুপুর ১২টা ০৫ মিনিট, দুপুর ২টা ৫৫ মিনিট, বিকাল ৪টা ২০ মিনিট, রাত ৮টা ৩৫ মিনিট ও রাত ৯টা ৫০ মিনিটে ছেড়ে আসবে।

সিলেটের পর্যটনকে পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করার উদ্দেশ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স সব সময়ই সময়োপযোগী ফ্লাইটসূচি প্রদান করেছে। ইউএস-বাংলাই প্রথম সিলেটে সান্ধ্যকালীন ফ্লাইট সূচনা করে। এছাড়া ঢাকা থেকে সিলেটে ডে-রিটার্ন ফ্লাইট থাকায় যাত্রীদের কাছে ইউএস-বাংলা এয়ারলাইন্স আস্থার প্রতীক হয়ে উঠছে।  

এ বিষয়ে জানতে চাইলে ইউএস বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, আগে ঢাকা-সিলেট রুটে কোনো এয়ারলাইন্সই এতগুলো ফ্লাইট পরিচালনা করতে পারেনি। আমাদের এ রুটে আগে বিকেলে বা সান্ধ্যকালীন ফ্লাইট ছিল না, এখন আমরা সেটি চালু করেছি। এর মাধ্যমে যাত্রীরা খুব সহজেই দিনে গিয়ে, দিনেই ফেরত আসতে পারবেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
এমকে/এসআইএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews