এক ব্যক্তির বিরুদ্ধে ব্যাংক, মেডিকেলসহ বিভিন্ন সংস্থায় চাকরি ও নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে অংশীদার বানানোর নামে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যক্তি নিশ্চয়তাস্বরূপ ৩০০ টাকার স্ট্যাম্পে চুক্তি করেই টাকা নেন। নিজের স্বাক্ষরিত নিয়োগপত্র দেন। চাকরি দিয়ে প্রতারণার অভিযোগে ওই ব্যক্তির বিরুদ্ধে ২৫ সেপ্টেম্বর রাজশাহীর বোয়ালিয়া আমলি আদালতে একটি মামলা হয়েছে। একই দিন ব্যাংকে চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগে তাঁকে একটি উকিল নোটিশ পাঠানো হয়েছে।

অভিযুক্ত ব্যক্তির নাম রনি রাজ হোসেন (৩৬)। তাঁর বাবার নাম আবদুল মজিদ। রনি রাজশাহীর ঘোড়ামারা এলাকার সাগরপাড়া কিচেন বাজার গলির বাসিন্দা। ফেসবুকে রনির পরিচয়ের তালিকা আরও লম্বা। মো. রনি রাজ নামের ফেসবুক আইডিতে তিনি নিজেকে বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হিসেবে পরিচয় দিয়েছেন। তবে বিশ্ববিদ্যালয়ের নাম উল্লেখ নেই। এ ছাড়া তিনি আল নূর ডায়াগনস্টিক কমপ্লেক্সের পরিচালক, রাজশাহী আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের জেলা সভাপতি, গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল, নিউ টাইমস ল্যাবরেটরিজ স্কুল এবং ফুড ক্রাশ চাইনিজ রেস্টুরেন্টের মালিক, নিউ টাইমস গ্রুপের চেয়ারম্যান হিসেবে তাঁর পরিচয় উল্লেখ করেছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews