নীলফামারীর জলঢাকায় পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Nilpamari news

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় আব্দুর রউফ (২৫) নামের এক পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৭ নভেম্বর) সকালে উপজেলার কৈমারী ইউনিয়নের দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুর রউপ ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি খাগড়াছড়িতে পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার বিরুদ্ধে স্ত্রী রুপালী বেগমের করা নারী ও শিশু নির্যাতন মামলা ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, “গত ১২ নভেম্বর ১৫ দিনের ছুটিতে আসেন আব্দুর রউপ। পারিবারিক কলহের জেরে স্ত্রী রুপালী বেগম তার নামে মামলা করেন। ওই মামলায় হাজিরার দিন ছিল আজ রোববার। শনিবার (২৬ নভেম্বর) রাতে খেয়ে ঘুমিয়ে পড়েন আব্দুর রউপ। সকালে ঘুম থেকে ওঠার জন্য ডাকাডাকি করলে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাবা-মা। এ সময় তার হাতে একটি চিরকুট পাওয়া যায়।”

স্ত্রীর করা মামলা জন্য আত্মহত্যা করেছেন বলে চিরকুটে উল্লেখ করে গেছেন কনস্টবল আব্দুর রউপ।

বিষয়টি নিশ্চিত করে জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট আসলে ঘটনা বোঝা যাবে। পারিবারিক কলহের জেরে তাদের একটি মামলা চলমান। এ ঘটনায় পরিবার মামলা দিলে আমরা মামলা নেব।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews