আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপিকে রাজনৈতিকভাবে রাজপথে প্রতিহত করার হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়ুদল কাদের বলেছেন, “আন্দোলন করেন যত পারেন কিন্তু লাঠির খেলা চলবে না”।

বুধবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দলীয় আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ আয়োজিত এ সভায় তিনি বলেন, “কোমরভাঙা, হাঁটুভাঙা বিএনপি লাঠির উপর ভর করেছে। এটা আমি বলিনি ডা. জাফরুল্লা সাহেব বলেছেন। লাঠি দিয়ে বিএনপি বাংলাদেশের জাতীয় পতাকা আকঁড়ে ধরেছে। আবার বলে, লাঠি আরও লম্বা হবে। বুঝছেন? কি আস্ফালন?

“বিএনপির আবাসিক প্রতিনিধি, যিনি বসে বসে বসে মিথ্যাচার করে। এই লাঠিবাজি, লাঠি নিয়ে খেলবে, প্রোগ্রাম দিয়েছেন, সমাবেশ-মহাসমাবেশ করবেন, করেন। জাতীয় পতাকার সঙ্গে লাঠি লাগাইয়েন, সামনের দিনে খবর আছে।“

বিএনপির উদ্দেশ্যে কাদের বলেন, "পরিষ্কার বলতে চাই, সামনে খবর আছে। লাঠির খেলা চলবে না। আন্দোলন করেন যত পারেন কিন্তু লাঠির খেলা চলবে না। আগুন সন্ত্রাস, আগুন নিয়ে খেলা চলবে না।"

আওয়ামী লীগ রাজপথ দখলে রাখবে জানিয়ে তিনি বলেন, "আওয়ামী লীগ রাজপথ কাউকে ইজারা দেয়নি। আওয়ামী লীগ রাজপথে আছে, থাকবে। আওয়ামী লীগ প্রয়োজনে জনগণকে সঙ্গে নিয়ে দখলে নেবে, আওয়ামী লীগ রাজপথ দখল করতে জানে। রাজপথ কারও পৈত্রিক সম্পত্তি নয়।“



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews