বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল বলেছেন, ইসলামী আন্দোলনের কর্মীদেরকে সিদ্ধান্ত নিতে হবে, যেকোনো অবস্থায়ই আল্লাহ রাব্বুল আলামিন আমাদেরকে যে বিবেক দিয়েছেন তার বিরুদ্ধে আমি চলব না। ইসলামের যেটুকু ইলম আমি অর্জন করেছি তা যেন আমি আমল করতে পারি। কোনো অবস্থাতেই যেন আমাদের ইলম ও আমল পরস্পর বিপরীত না হয় সে বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। নিজের ব্যক্তিগত জীবনে ইসলামের বিধিবিধান সম্পূর্ণ রূপে মেনে চলতে হবে; তাহলেই আল্লাহ তায়ালা সন্তুষ্ট হয়ে আমাদের দুনিয়া ও আখেরাতে সফলতা দান করবেন। জামায়াতে ইসলামী এ দেশে কুরআন ও সুন্নাহর আলোকে ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। দ্বীন কায়েমের এ কাজে সব কর্মীকে সচেতনভাবে আরো কার্যকর ভূমিকা রাখতে হবে। যেকোনো প্রতিকূল পরিস্থিতিতেও সত্য ও ন্যায়ের প্রতি অবিচল থেকে বাংলার জমিনে ইসলামী আন্দোলনকে বিজয়ী করার প্রচেষ্টা চালাতে হবে।
রাজধানীর একটি মিলনায়তনে রমনা থানা ও শাহবাগ (পূর্ব, পশ্চিম) থানার যৌথ উদ্যোগে আয়োজিত কর্মী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কর্মী শিক্ষাশিবিরের বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ এবং কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর নায়েবে আমির মু: আব্দুল জব্বার। ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও রমনা থানা আমির আবদুস সাত্তার সুমনের পরিচালনায় ও শাহবাগ পশ্চিম থানা আমির অ্যাডভোকেট শাহ মাহফুজুল হকের ব্যবস্থাপনায় কর্মী শিক্ষাশিবিরে দারসুল কুরআন পেশ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মু: রফিকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেনÑ রমনা থানা সেক্রেটারি আতিকুর রহমান, শাহবাগ পূর্ব থানা সেক্রেটারি আব্দুল মুনিম খান, শাহবাগ পশ্চিম থানা সেক্রেটারি আবু সায়েম, রমনা থানার শূরা ও কর্মপরিষদ সদস্য অ্যাডভোকেট মারুফুল ইসলাম, অ্যাডভোকেট মিজানুর রহমান, আবু মুসা, আকবর হোসেন, রাজিবুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews