রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙল প্রতীকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি। মেয়র প্রার্থী ঘোষণার পরপরই রংপুরে জাতীয় পার্টির মধ্যে খুশির বন্যা বয়ে যাচ্ছে। আলোচনা হচ্ছে এবারের জাতীয় পার্টি প্রার্থী মোস্তফা হবে রংপুরের মেয়র।

অন্যদিকে মঙ্গলবার জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা মনোনয়নপত্র রংপুর জেলা নির্বাচন অফিসে জমা দেবেন বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা দেন জাপার অভিভাবক রওশন এরশাদ।

পরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পার্টির পক্ষ থেকে দলের এবং বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে আরো বলা হয় আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন।

এতে বলা হয়, মোস্তফা একজন সফল ও দক্ষ এবং যোগ্য ও শক্তিশালী প্রার্থী। এসময় কাজী মামুন জানান, আমাদের সবার মনে রাখা উচিত রংপুর জাতীয় পার্টির প্রাণ। এটা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মস্থান এবং তিনি সেখানে শায়িত আছেন। তাই সিটি নির্বাচনে এই আসনটি যেকোনো মূল্যে ধরে রাখতে হবে এবং জাতীয় পার্টির প্রতীক ‘লাঙল’ নিয়ে নির্বাচনে জয়ী হবে এমন যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি বলেন, বিরোধী দলীয় নেতার বার্তা হলো- সন্তান ভুল করলেও মা হিসেবে তিনি সন্তানের ভুল ক্ষমা করে দিয়েছেন।  

রওশন এরশাদ বলেন, আমি রংপুরের পুত্রবধূ। তাই রংপুরের মানুষের অনুভূতি আমি বুঝতে পারি। রংপুরের মানুষের কাছে কৃতজ্ঞ যে, তারা দলের কঠিন সময় পল্লীবন্ধু ও জাতীয় পার্টির পাশে এসে দাঁড়িয়েছেন।

তাদের অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে রওশন এরশাদ রংপুর সিটি নির্বাচনে মেয়র হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙল প্রতীকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন বলে জানান মুখপাত্র কাজী মামুন।

জাতীয় পার্টির ঘাঁটি রংপুরের সব নেতা-কর্মীকে পল্লীবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে ঝাঁপিয়ে পড়ে মোস্তফাকে বিজয়ী করার আহ্বান জানান বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ।

ঢাকায় এসে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোস্তাফিজার রহমান মোস্তফা।

এসময় উপস্থিত ছিলেন, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, পল্লীবন্ধু পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও রওশন পুত্রবধূ মাহিমাসহ নেতারা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews