ছবি- সংগৃহীত

সম্প্রতি কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার জয়ে বাংলাদেশি আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছিল বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। এবার বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উল্লাসে মুগ্ধতার কথা জানিয়েছে সংস্থাটি।

সোমবার (২৮ নভেম্বর) রাতে দোহার স্টেডিয়াম ৯৭৪'এ সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই নকআউট পর্বের টিকিট পায় ব্রাজিল। প্রথমার্ধে কোনো গোলের দেখা না পেলেও দ্বিতীয়ার্ধের ৮৩তম মিনিটে মিডফিল্ডার কাসেমিরো জয়সূচক গোলটি করেন।

স্বাভাবিক ভাবেই পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের জয়ে উল্লাসে মেতে ওঠে গোটা দেশ। তাদের এই উল্লাসের মুহূর্ত নজর কেড়েছে পুরো বিশ্বের। আর তাই বিশ্ব ফিফা নিজেদের অফিসিয়াল টুইটারে একটি পোস্ট করে। যেখানে বাংলাদেশি ব্রাজিলিয়ান সমর্থকদের উল্লাসের ২টি ছবি সংযুক্ত করে ফিফা ক্যাপশনে লিখেছে, ‘এই ছবিগুলো ব্রাজিলের নয়; ঢাকা, বাংলাদেশের। ব্রাজিল জাতীয় দলের জন্য তাদের কি দারুণ আয়োজন।’

জানা গেছে, ছবি দুটি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ মুহসীন হল মাঠের দৃশ্য।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews