বেশ কিছুদিন আগে দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা পরিচালক ভিগ্নেশ শিবনের সঙ্গে তার বাগদানের খবর ফাঁস করেছিলেন। তারপর থেকে তাদের বিয়েকে ঘিরে দারুণ কৌতূহলী ভক্তরা। সাতপাকে বাঁধাপড়ার আগেই নতুন একটি বাড়ি কিনে আবারও আলোচনায় এলেন নয়নতারা।

জানা গেছে, ভারতের চেন্নাইয়ের অভিজাত এলাকা পোয়েস গার্ডেনে নতুন একটি বাড়ি কিনেছেন নয়নতারা। এখানেই বসবাস করেন দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা রজনীকান্ত, তার মেয়ের জামাই অভিনেতা ধানুশ। এই পোয়েস গার্ডেনে একটি অ্যাপার্টমেন্টের দুটি ফ্ল্যাট নয়নতারা কিনেছেন বলে জানা গেছে। খুব শিগগির বিশেষ একটি দিনে নতুন বাড়িতে উঠবেন নয়নতারা। তবে ফ্ল্যাট দুটো কিনতে কত রুপি ব্যয় হয়েছে তা জানা যায়নি।

নয়নতারা ২০০৩ সালে মালয়ালম ছবি ‘মনাসসীনাকরে’–এর মাধ্যমে ছায়াছবির দুনিয়ায় পা রেখেছিলেন। এরপর একের পর এক সফলতার কাহিনি এঁকেছেন তিনি। প্রেমিক ভিগনেশ শিবের সঙ্গে এখন কাজ করছেন ‘কাথু ভাকুলা রেন্ডু কাধাল’ সিনেমায়। এই ছবিতে আরও আছেন বিজয় সেথুপতি ও সামান্থা রুথ প্রভু। এ ছাড়া নাম ঠিক না হওয়া আরও অনেকগুলো সিনেমার শিডিউল নয়নতারার হাতে। ফলে ছবিটি ছেড়ে দিচ্ছেন এই দক্ষিণী অভিনেত্রী। সূত্র: টাইমস অব ইন্ডিয়া



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews