দুবাইয়ে অনুষ্ঠেয় আসন্ন আইসিসি টি২০ বিশ্বকাপ খেলা মাঠে বসে দেখার সুযোগ করে দিচ্ছে অপো। ৭ অক্টোবর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনে অংশ নিয়ে ভাগ্যবানরা বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন। ক্যাম্পেইনটি চলবে ১৭ অক্টোবর পর্যন্ত।

অপো জানায়, ক্রিকেটপ্রেমী বাংলাদেশিদের কথা চিন্তা করেই তারা এমন অফার নিয়ে এসেছে। বিশ্বকাপে বাংলাদেশ অংশ নেওয়ায় এই আনন্দ আরো দ্বিগুণ হয়েছে। আনন্দকে আরো বাড়িয়ে দিতে তারা ‘ড্রিম টু দ্য ওয়ার্ল্ড কাপ, বাই অপো অ্যান্ড উইন ট্রিপ টু দুবাই’ শিরোনামে ক্যাম্পেইন নিয়ে এসেছে। এখানে যে কেউ অপো ফোন কিনে ভাগ্যবান হলে দুবাইয়ে যাওয়ার সুযোগ পাবেন।

ক্যাম্পেইন চলাকালে অনলাইন বা অফলাইনে অপোর নির্দিষ্ট মডেলের এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো৫ স্মার্টফোন কিনলে লটারিতে অংশ নিতে পারবেন। শুধু https://oppobangladesh.com/lottery/ লিংকে প্রবেশ করে ক্রেতার নাম, ফোন নম্বর, আইএমইআই নম্বরসহ অন্যান্য প্রাসঙ্গিক তথ্য দিতে হবে। তারপর অপো ক্যাম্পেইন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে লাইভ লটারি সিস্টেমে ভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করবে। ভাগ্যবান হলে তবেই মিলবে দুবাইয়ে যাওয়ার সুযোগ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews