ফুটবল ম্যাচ উপভোগের জন্য গ্যালারিতে বসে ৭০ হাজার দর্শক। হঠাৎ স্টেডিয়ামে লাফিয়ে ঢুকে পড়ল কালো রঙের অতিকায় সবুজ চোখের কালো রঙের এক চিতাবাঘ।  গ্যালারি থেকে দুই লাফে গিয়ে জায়ান্ট স্ক্রিনের ওপর দাঁড়াল। সেখানে একটি ব্যানার থাবার নখরে ছিঁড়েখুঁড়ে দিল। তা মুখে নিল ফের লাফ দিয়ে নামল মাঠে। বেশ কয়েকজন মানুষের সামনে তাকে হলিউড সিনেমার গডজিলার মতো দেখাল।

চারিদিকে ঘুরে ফিরে ফের লাফিয়ে গিয়ে উঠল জায়ান্ট স্ক্রিনে। দর্শকদের দিকে তাকিয়ে জ্বলজ্বলে সবুজ চোখ দেখাল। ভয়ঙ্কর দর্শন দাঁত দেখিয়ে গর্জন দিল। এরপর স্টেডিয়ামের বাইরে লাফিয়ে পড়ে হাওয়ায় মিলিয়ে গেল।

এমন ঘটনা সত্যি সত্যি দেখা গেছে আমেরিকানদের জাতীয় ফুটবল লিগের (এনএফএল) নতুন মৌসুমের উদ্বোধনী ম্যাচে ।

ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামের সেই দৃশ্যযা দেখে দুর্বল হৃদয়ের দর্শকদের প্রাণ যায় যায় অবস্থা। 

ঘটনাটি দৃশ্যমান হলেও ভয়ঙ্কর চিতা অবশ্যই বাস্তবের নয়। প্রকাণ্ড এই চিতার উপস্থিতি ছিল ডিজিটাল মাধ্যমে। এটি ছিল একটি অত্যাধুনিক প্রযুক্তির থ্রি-ডি ভিডিও শো।

স্থানীয় সময় রোববার ছিল ক্যারোলাইনা প্যানথার্স বনাম নিউইয়র্ক জেটসের ম্যাচ। সে ম্যাচেই দর্শকদের চমকে দিতে এমন প্রদর্শণীর আয়োজন করেছে ক্যালাইনা প্যানথার্স।  গেম ইঞ্জিন ‘আনরিয়েল ইঞ্জিন’–এর মাধ্যমে ‘দ্য ফেমাস গ্রুপ’ নামে একটি প্রতিষ্ঠান এই ডিজিটাল শোর আয়োজন করে। 

মূলত ক্যালাইনা প্যানথার্স দলের লোগোই হচ্ছে কালো চিতা। আর ডিজিটাল ফর্মে নিজেদের লোগোকে জীবন্তভাবে উপস্থাপন করল দলটি।

ভিডিওতে দেখুন মাঠে ঢুকে সেই চিতার তাণ্ডব - 



Carolina bringing out the augmented-reality Panther ?

pic.twitter.com/VIPGxMnxaA

— Front Office Sports (@FOS) September 12, 2021


Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews