সাবেক স্পিকার ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার তার করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে।





বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি মঙ্গলবার যুগান্তরকে টেলিফোনে বলেন, ব্যারিস্টার জমির করোনায় আক্রান্ত তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এর আগে সোমবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ফেসবুকে পোস্ট দিয়ে জমির উদ্দিন সরকারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

তিনি পোস্টে লেখেন, সুপ্রিম কোর্টের বিজ্ঞ সিনিয়র অ্যাডভোকেট, সাবেক ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি, সাবেক স্পিকার, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য সর্বজন শ্রদ্ধেয় ব্যারিস্টার মোহাম্মদ জমির উদ্দিন সরকার করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। কিছুক্ষণ আগে স্যারের সঙ্গে আমার কথা হয়েছে। স্যারের মনোবল শক্ত আছে। তিনি তার সুস্থতার জন্য সবার দোয়া প্রার্থনা করেছেন। দোয়া করি, আল্লাহ যেন স্যারকে দ্রুত পরিপূর্ণ সুস্থ করে দেন।

এদিকে শায়রুল কবির খান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনও করোনাভাইরাসে আক্রান্ত। তারা নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews