গাজীপুরের শ্রীপুর রেলস্টেশন সংলগ্ন কাটাপুল এলাকায় সন্তানসহ এক মা ট্রেনের নিচে কাটা পড়েছেন। এতে মায়ের মৃত্যু হয়েছে। তবে তার মেয়ে গুরুতর আহত হয়ে ভাগ্যক্রমে বেঁচে আছে। গতকাল সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ।

তিনি জানান, সকাল ৭টার দিকে স্টেশন চত্বর থেকে প্রায় ১ কিলোমিটার উত্তরে কাটাপুল এলাকায় ট্রেনের নিচে সন্তানসহ এক নারী কাটা পড়ার খবর পান। এতে ওই নারী ঘটনাস্থলেই নিহত ও তার কন্যা সন্তান গুরুতর আহত হয়। সন্তানকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা

স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তবে এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন জানান, তিনি দূর থেকে দেখতে পান এক নারী বাচ্চা কোলে নিয়ে রেললাইন দিয়ে হেঁটে উত্তরদিকে আসছে। ট্রেনটি শ্রীপুর স্টেশনের অনুমান ১ কিলোমিটার উত্তরে কাটাপুল নামক ব্রিজের কাছাকাছি পৌঁছার আগেই হঠাৎ ওই নারী বাচ্চা কোলে নিয়ে রেললাইনের ওপর বসে পড়ে। ট্রেনে কাটা পড়ে ওই নারীর দেহ ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ট্রেনের ধাক্কায় বাচ্চাটি ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় এক যুবক বাচ্চাটিকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে নিয়ে যায়। ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যুর খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হয়। স্থানীয়রা জানায়, ওই নারী আত্মহত্যা করতেই বাচ্চা কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছিল। এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে চলে আসছে।

তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews