টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় নাম বললে সবার আগে চলে আসবে ক্রিস গেইল। এটা নিয়ে সম্ভবত কেউই দ্বিমত করবে না। তাইতো বিশ্বের সব ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগে তার ডাক পড়ে সবার আগে। কিন্তু সাম্প্রতিক সময়ে ফর্মটা ঠিক ভালো যাচ্ছে না তার। অবশ্য, বয়স হয়ে গেছে ৪২! এত বেশি বয়সে কেউ ক্রিকেট খেলে যাচ্ছেন এটাইতো বড় ব্যাপার।

সম্প্রতি ইএসপিএনক্রিকইনফোর সঙ্গে সাক্ষাৎকারে ক্যারিবিয়ান এই ব্যাটিং দানব বলেছেন, তিনি ক্রিকেট খেলার ধরণটাই বদলে দিয়েছেন। অবশ্য তিনি মিথ্যা বলেননি। গেইল ব্যাটিংয়ে নামা মানে প্রতিপক্ষ বোলারের ঘুম হারাম। তার মারকাটারি ব্যাটিংয়ে সমর্থকরাও উল্লাসে মেতে ওঠেন। আন্তর্জাতিক ও ঘরোয়া টুর্নামেন্টগুলোতে গেইলের ব্যাটিং গড়ও সে কথাই বলে।

ক্রিস গেইল বলেন, ‘আমি সত্যিই এবং সত্যই পেছনে বসে থাকিনি। আমি খেলাধুলার মধ্যে যা করেছি এবং অর্জন করেছি, তা দেখেছি। তবে আমি অবশ্যই একজন গেম-চেঞ্জার। আমি ক্রিকেট খেলাটাই বদলে দিয়েছি। বিশেষ করে ক্রিকেটে মজা করার উপায় বদলেছে। আমি খেলাধুলার মধ্যে অনেক কিছু পরিবর্তন করেছি। যদিও বেশিরভাগ লোকই ক্রেডিট দিতে চাইবে না। তবে হ্যাঁ, আমি নিজেই নিজেকে কৃতিত্ব দেবো। আর এটা আমার প্রাপ্য। আমি গেম-চেঞ্জার, ইউনিভার্স বস।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews