দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ-এর সাথে দেশের বৃহত্তম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক পূবালী ব্যাংক লিমিটেডের ‘লেনদেন সেবা’র উদ্বোধনী অনুষ্ঠান গতকাল রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে লেনদেন সেবার উদ্বোধন ঘোষণা করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ এক্সিকিউটিভ অফিসার শফিউল আলম খান চৌধুরী। এসময় বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী, বিকাশের চিফ এক্সটার্নাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল শেখ মোঃ মনিরুল ইসলাম (অবঃ), পূবালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়- জাহিদ আহসান ও মোহাম্মদ শাহাদাত হোসেন এবং মহাব্যবস্থাপকবৃন্দসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সেবা চালুর ফলে পূবালী ব্যাংকের গ্রাহকবৃন্দ ব্যাংকের অ্যাপ পাই ব্যাংকিং ও ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে তাৎক্ষণিক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন এবং খুব শীঘ্রই বিকাশ থেকে পূবালী ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমাও দিতে পারবেন।

অন্যদিকে, বিকাশ গ্রাহকরা অ্যাড মানি ও ট্রান্সফার মানি সেবার পাশাপাশি সারাদেশে ছড়িয়ে থাকা পূবালী ব্যাংকের এটিএম থেকে ক্যাশ আউট সেবাও নিতে পারবেন। এছাড়া বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের পাঠানো রেমিটেন্স পূবালী ব্যাংক হয়ে দেশে থাকা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews