স্ত্রী মেলিন্ডা গেটসের সঙ্গে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের বৈবাহিক জীবনের ইতি হওয়ায় তোলপাড় গোটা বিশ্ব। এ ঘটনাকে কেন্দ্র করে প্রায়ই নিত্যনতুন তথ্য সামনে আসছে। এবার মাইক্রোসফটের সাবেক এক কর্মী বিস্ফোরক মন্তব্য করলেন বিল গেটসকে নিয়ে। তার দাবি, কাজের সূত্রে এবং নিজের অফিসে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত ছিলেন বিল গেটস! ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। তবে বিলের মুখপাত্র এই প্রতিবেদনের কড়া সমালোচনা করেছেন। তার ভাষ্য, বিল গেটসের সম্পর্কে মিথ্যা প্রচার চালাতেই এই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এ ধরনের গুজব অযৌক্তিক বলেও তিনি উল্লেখ করেছেন। ম্যাগাজিনটি আরও জানায়, বিল গেটসের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে অফিসের কর্মী থেকে তার বন্ধুমহলের সবাই জানতেন। গোপন ছিল না কারও কাছেই।

এমনকি মাইক্রোসফট প্রতিষ্ঠাতার বন্ধুদের মধ্যেই কেউ গোয়েন্দা লাগিয়ে ডিভোর্স পর্যন্ত ঘটনাটি নিয়ে যায়। তবে মেলিন্ডা এবং বিল গেটসের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়েছে, তারা কেউই ডিভোর্সের আগে গোয়েন্দা নিয়োগ করেননি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews