বরগুনার পাথরঘাটার সদর ইউনিয়নের হরিণবাড়িয়া এলাকা থেকে পাচারকালে ১৫ কেজি হরিণের মাংস, দুটি মাথা, আটটি পা ও হরিণের ভুঁড়ি উদ্ধার করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার ভোর ছয়টায় উপজেলার চরলাঠিমারা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চরলাঠিমারা গ্রামের নুর আলম তার মাছের ঘের পাহাড়া দিচ্ছিলেন। এসময় তিনি দেখতে পান তিনজন লোক একটি বস্তা নিয়ে মোটরবাইকযোগে দ্রুত পালিয়ে যাচ্ছে। তিনি সামনে এগিয়ে গেলে একটু পরে দেখতে পান আরও একজন লোক বস্তার মুখের কাছে তিনটি সুপারির চারা বেঁধে মোটরবাইকে ওঠার জন্য দ্রুত এগিয়ে যাচ্ছে। কাছে গেলে একই এলাকার সোনা মিস্ত্রির ছেলে বেলালকে (৩০) তিনি দেখতে পান।

নুর আলম জানান, তার ডাক-চিৎকার শুনে ছুটে আসেন শাহিন, প্রতিবেশী মজিবর মোল্লার স্ত্রী, বেল্লাল কাজির স্ত্রী ও মাসহ বেশ কয়েকজন গ্রামবাসী এসে উপস্থিত হন। পরে সকলের সামনে বস্তা খুলে দেখা যায় জবাইকৃত হরিণের মাংস, আটটি হরিণের পা, দুটি মাথা ও হরিণের ভুঁড়ি রয়েছে বস্তায়। বিষয়টি পাথরঘাটা বণ বিভাগকে জানানো হলে হরিণঘাটা বন বিভাগের লোকজন ঘটনাস্থলে এসে হরিণের মাংস চামড়া মাথা জব্দ করে।

এ বিষয়ে পাথরঘাটা রেঞ্জ অফিসের রেঞ্জ কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ বলেন, অভিযুক্তকে আটক করা যায়নি। এ ঘটনায় আরও কারা জড়িত সে বিষয়টি আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। হরিণের মাংস চামড়া মাথা এগুলো জব্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews