সম্প্রতি ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ব্রাজিলের ফুটবলার দানি আলভেজ। কিন্তু সাবেক বার্সেলোনা ফুটবলারকে জেলে পাঠানোর কয়েকদিনের মাথায় নিরাপত্তার কারণে তাকে স্থানান্তর করা হল অন্য জেলে।

সরাসরি স্বীকার না করলেও স্পেনের পুলিশের দাবি, যে জেলে আলভেজকে রাখা হয়েছিল সেটি বিপজ্জনক। বেশি দিন সেখানে তাকে রাখা হলে জীবন হারানোর মতো ঝুঁকি তৈরি হতে পারে ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে। তাই তাকে অন্যত্র সরানো হয়েছে।

স্পেনের একটি জেলে বন্দি ছিলেন আলভেজ। সেখানে ২০০’রও বেশি বন্দি আছে। তাদের বেশির ভাগই হিংসাত্মক অপরাধের জেরে বন্দি। জেলের মধ্যেও মারপিটও লেগে থাকে। সেই জেলে ইতোমধ্যেই তিন রাত কাটিয়েছেন আলভেজ। তবে সোমবার রাতের দিকে তাকে এমন একটি জেলে স্থানান্তরিত করা হয়েছে, যেটা আয়তনে ছোট। ৮০’র বেশি বন্দি নেই। যারা রয়েছে, তারাও তুলনায় নিরাপদ। জেলের আয়তনও ছোট। তাই আলভেজকে নজরে রাখতে সমস্যা হবে না কর্তৃপক্ষের।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews