বাংলাদেশের সকল বেসরকারি টেলিভিশনের বিপণন ও বিক্রয় বিভাগ নিয়ে গঠিত সংগঠন ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশন (ইমা)। সংগঠনটি দ্বিতীয়বারের মতো আয়োজন করেছিল ব্যাডমিন্টন ফেস্ট ২০২৩। যেখানে পুরুষ একক ও দ্বৈত ক্যাটাগরিতে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হয়েছে আরটিভি।

রোববার (৫ ফেব্রুয়ারি) রাজধানী ঢাকার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে দুই দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টের জমকালো ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

যেখানে টুর্নামেন্টের একক ক্যাটাগরিতে এনটিভির নবীনকে ৩০-১৮ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আরটিভির কাজল। দ্বৈত ক্যাটাগরির ফাইনালে কাজল ও তরিকুল জুটি ৩০-১৪ পয়েন্টে এনটিভির নবীন ও অঞ্জন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এর আগে সেমিফাইনালে একক ক্যাটাগরিতে ডিবিসি চ্যানেলকে ও দ্বৈত ক্যাটাগরিতে নেক্সাস টেলিভিশনকে পরাজিত করে শিরোপা নির্ধারণী ফাইনালের টিকিট পেয়েছিল আরটিভি।

আরও পড়ুন : মাশরাফীকে নিয়ে সিলেট স্ট্রাইকার্স শিবিরে দুঃসংবাদ

ফাইনাল ম্যাচ শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। এসময় ইমা’র সভাপতি, সেক্রেটারিসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সব টেলিভিশন চ্যানেলের বিপণন ও বিক্রয় বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়নের শিরোপা জিতে আরটিভির বিপণন ও বিক্রয় বিভাগের মহাব্যবস্থাপক সুদেব চন্দ্র ঘোষ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, এই ধরণের ইভেন্টে অংশগ্রহণ চাকরিজীবিদের আরও বেশি উদ্বুদ্ধ করবে। তাই আশা করি ভবিষ্যতেও এমন উদ্যোগ অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, প্রতিবছর দেশের ৩২টি বেসরকারি টিভি চ্যানেল নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়। যেখানে ইলেকট্রনিক টিভি চ্যানেলের বিপণন ও বিক্রয় বিভাগের চাকরিরত ব্যক্তিরা অংশগ্রহণ করে থাকেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews