নববধূকে ঘরে তোলার আগেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামীর মৃত্যু

কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সবুজ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা সদরের মনোহরগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। সে উপজেলার ঝলম গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফোনে কথা বলা অবস্থায় মনোহরগঞ্জ বাজারের আমান উল্ল্যাহ মার্কেটের ছাদে উঠেন সবুজ। এক পর্যায়ে ছাদের উপর দিয়ে প্রবাহিত চলমান বৈদ্যুতিক লাইনে অসর্তকতাবশত সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ১৮ দিন আগে যুবকটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিয়ে করেন মামাত বোনকে। কদিন পরেই বাড়িতে তুলে আনার কথা ছিল। কিন্তু হাতে লাগানো মেহেদির রং শুকানোর আগেই না ফেরার দেশে চলে গেলেন।

No description available.

তার মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন নববধূ মনি। সদ্য বিধবা বধুর চিৎকারে ভারী হয়ে ওঠে চারপাশের বাতাস। রঙ্গিন শাড়ী পরে যেখানে স্বামীর কাছে আসার কথা সেখানে তাকে পরতে হলো সাদা কাপড়। স্বামীর মৃত্যুতে শোকবিহবল স্ত্রী বারবার মূর্ছা যাচ্ছেন। থামছে না মা-বাবার আহাজারী।

মনোহরগঞ্জ বনিক সমিতির সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জানান, বৈদ্যুতিক লাইনটি বাজারের বিভিন্ন অংশে অত্যান্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। বিশেষ করে বাজারের উপর দিয়ে প্রবাহিত ১১ হাজার ভোল্টেজের মেইন লাইনের তারে কভার আবৃত না থাকায় এমন দুর্ঘটনা ঘটছে। নিরাপত্তা নিশ্চিত করতে বিদ্যুতের মেইন লাইনটি বাজার থেকে সরানোর দাবী জানান ব্যবসায়ীরা।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-০৪, মনোহরগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. নজরুল ইসলাম মোল্লা ইত্তেফাককে বলেন, এমন অভিযোগ আগে পাওয়া যায়নি। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে ও নিরাপত্তা নিশ্চিত করতে তিনি শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

ইত্তেফাক/টিএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews