প্রিয় সংস্করণে প্রিয় প্রতিপক্ষ। যে প্রতিপক্ষের সঙ্গে আজকের আগে টানা ১৯টি জয় বাংলাদেশের। এমনকি এটাও বলা হয়, বাংলাদেশ যখন অফ ফর্মে থাকে, তখন এই প্রিয় প্রতিপক্ষ জিম্বাবুয়ের সঙ্গে নাকি খেলে আসলে ফর্মে ফেরার জন্য। সেই জিম্বাবুয়ের কাছে আজ হারারে স্পোর্টস ক্লাবে বাংলাদেশ যে ৬ উইকেটে হেরে গেল, সেটাকে চোখ বুঝে ‘অঘটন’ তো বলে দেওয়াই যায়।

হারারেতেই বেড়ে ওঠা ইনোসেন্ট কাইয়া ও বাংলাদেশকে প্রায় ‘ঘর’ বানিয়ে ফেলা সিকান্দার রাজা শুনলে আপত্তি করতে পারেন। এমন হেসেখেলে জয়ের পর ‘অঘটন’ আবার কী! ৩০৩ রান করেছিল বাংলাদেশ, কিন্তু কাইয়া-রাজা যে সেটাকে পাত্তাই দিলেন না! কাইয়া পেলেন ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি, রাজা চতুর্থ। ৬ রানে দ্বিতীয় ও ৬২ রানে তৃতীয় উইকেট পড়ে যাওয়ার পর দুজনের ১৭২ বলে ১৯২ রানের জুটি। ১২২ বলে ১১ চার ও ২ ছক্কায় ১১০ রান করে মোসাদ্দেকের বলে শরীফুলের হাতে ক্যাচ দিয়ে কাইয়া যখন ফেরেন, জিম্বাবুয়ের তখন ম্যাচ জিততে দরকার ৪৯ বলে ৫০ রান। হাতে ৬ উইকেট, অভিজ্ঞ রাজা তখনো ক্রিজে। এই ম্যাচ আর জিম্বাবুয়ে হারে নাকি!



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews