মঙ্গলবার ঢাকার ধানমণ্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বিভাগীয় টিমের সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ।

জেলার নেতারাসহ বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।

বৈঠকে শেষে আবদুর রহমান বলেন, আওয়ামী লীগের একটি নীতিগত সিদ্ধান্ত আছে, প্রতিটি থানায় একটি সাংগঠনিক ইউনিট হবে। পাবনা জেলার আতাইকুলা ও আমিন বাজার দুটি নতুন থানা হওয়ায় সেগুলোকে সাংগঠনিক ইউনিট ঘোষণা করা হয়েছে। নবগঠিত আতাইকুলা ও আমিন বাজার শাখায় শিগগিরই আহ্বায়ক কমিটি করে দেওয়া হবে।

এছাড়া ২৯ অক্টোবর ঈশ্বরদী উপজেলা শাখার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে বলে জানান তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তৃণমূলকে সংগঠিত করতে কমিটির মেয়াদ উত্তীর্ণ শাখাগুলোতে সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছি আমরা।

“এরই অংশ হিসেবে মঙ্গলবার আমরা পাবনা ও নাটোর জেলা শাখার সম্মেলনের তারিখ নির্ধারণ করেছি। শিগগিরই বাকি জেলাগুলোর বিষয়ে আমরা কাজ শুরু করব।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews