নুসরাত-নিখিলের সম্পর্ক নিয়ে যশের বিস্ফোরক মন্তব্য!

তারকা সাংসদ নুসরাত জাহান ও নিখিল জৈনের সম্পর্ক নিয়ে কয়েকদিন বেশ আলোচনা চলছে টলিউডে। শেষ পর্যন্ত তাদের বিয়ের কথাই অস্বীকার করলেন অভিনেত্রী। এরপর থেকে নতুন মোড় নেয় তাদের এই খবর।

বুধবার (৯ জুন) এক বিবৃতিতে নুসরাত জানিয়েছেন, নিখিলের সঙ্গে তার বিয়েই হয়নি। তুরস্কে জাঁকজমকভাবে যে বিয়ের খবর দর্শকদের কাছে পৌঁছেছে, সেটি কেবল দেশটির প্রচলিত আইন মেনে করা হয়েছে। ভারতীয় আইনের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই।

অন্যদিকে ভারতের আরেক জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত এই সম্পর্কের টানাপোড়েনে জড়িয়ে গেলেও এত দিন ধরে নীরব ছিলেন। সম্প্রতি সামাজিক মাধ্যমের এক পোস্টে তিনি প্রথমবারের মতো নুসরাত ও নিখিলের সম্পর্কের ব্যাপারে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন।

পোস্টে তিনি বলেন, ‌‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন এবং বুদ্ধিমানরা এড়িয়ে যান।’

পোস্টের সঙ্গে রয়েছে নিজের বাসার বারান্দায় কয়েকটি ফুল গাছের সঙ্গে তার ছবি। অনেকেই প্রশ্ন তুলেছেন, গতকাল সোশ্যাল মিডিয়ায় যশ কি তাহলে কৌশলে নুসরাত ও নিখিলের সম্পর্ক নিয়ে মন্তব্য করেছেন।

ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, নিখিল ও নুসরাত চালাক হলে বিষয়টি নিজেদের মধ্যে মীমাংসা করতে চেষ্টা করতেন। বুদ্ধিমান হলে পুরোটুকুই গোপন করে রাখতেন। কিন্তু নুসরাত ও নিখিল এর কোনোটিই করেননি।

পশ্চিমবঙ্গ বিধানসভার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি সামনে আসার পর থেকে একের পর এক উঠে আসছে এমন তথ্য। নিখিল দাবি করেছেন, গত ৭ মাস ধরে তিনি এবং নুসরাত আলাদা থাকেন। তাই সন্তান তার নয়।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews