বিকিনি বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন দীপিকা

‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকে শুরু হয় বিতর্ক। ভারতের হিন্দুত্ববাদী নেতাদের একাংশের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছে দীপিকা পাড়ুকোনের গেরুয়া রঙের বিকিনি। একটা গানের কয়েক সেকেন্ডের দৃশ্যে পুরো ভারতজুড়ে ধুন্ধুমার কাণ্ড ঘটে। কিন্তু যাকে কেন্দ্র করে এত কিছু, এতদিন সেই দীপিকাই ছিলেন মুখ কুলুপ এঁটে। অবশেষে বিকিনি প্রসঙ্গে মুখ খুলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, ‘পাঠান’ নিয়ে বিতর্কের শেষ নেই। সেই বিতর্কের আগুনে যাতে ঘি না পড়ে সে জন্য ‘পাঠান’ নিয়ে ‘যশরাজ ফিল্মস’ নতুন কৌশল অবলম্বন করেছে। ছবির প্রচারে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন সংবাদমাধ্যমকে কোনো সাক্ষাৎকার দেবেন না। তবে ‘যশরাজ’-এর নতুন কৌশলে অবশ্য ভক্তদের সঙ্গে যোগযোগ চালাবেন তারকারা।

- Advertisement -

‘যশরাজ ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে দীপিকাকে। সেখানে দীপিকাকে তার বিকিনি বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয়। পুরো গানজুড়েই নানা ধরনের বিকিনি পরতে দেখা যায় অভিনেত্রীকে। হরেক রকেম বিকিনিতে শুট করার অভিজ্ঞতা কেমন ছিল দীপিকার?

‘বেশরম রং’ গানটা শুট করা হয়েছে স্পেনে। দৃশ্যটা ছিল সমুদ্রসৈকতের একটি পার্টি সিক্যোয়েন্স। তবে শুটিংটা যে খুব সহজ ছিল না, জানালেন দীপিকা। অভিনেত্রীর কথায়, ‘দৃশ্যটা দেখে মনে হচ্ছে মনোরম দিনে শ্যুটিং হয়েছে। কিন্তু সেটা একেবারেই না। তীব্র হাওয়া, কনকনে ঠাণ্ডায় বিকিনিতে শুটিং করা বেশ কষ্টকর। তবে ছবিতে দেখে যদিও উল্টোটাই মনে হচ্ছে।’

গত কয়েক সপ্তাহ ধরে সমাজমাধ্যম থেকে নিজেদের দূরেই রাখছেন দীপিকা, জন আব্রাহাম, শাহরুখ খানরা। আগে ছবি মু্ক্তি পাবে, তারপর দর্শকদের প্রতিক্রিয়া দেখার পর নাকি প্রচার সারবেন তারা।

- Advertisement -



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews