সংযুক্ত আরব আমিরাতে ক্যাম্প ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। তবে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের ব্যস্ততায় দলে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তার অবর্তমানে দলকে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

তবে দেশ ছাড়ার আগে নুরুলের মুখে শোনা গেল আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি নিয়ে তার ভাবনা। 

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের তিনি জানিয়েছেন, এই সিরিজটি বিশ্বকাপের আগে নিজেদের তৈরি করতে দারুণ সাহায্য করবে। এই সিরিজে আত্মবিশ্বাস নিয়ে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় যেতে চান তিনি।

সোহান বলেন, আমরা গত কয়েকটি ম্যাচ হেরেছি। কিন্তু জয়টা অভ্যাসে পরিণত করা গেলে দলের কম্বিনেশন ও চেহারা বদলে যাবে। লক্ষ্য থাকবে যেন আমরা সে কাজটাই করতে পারি।

আমিরাতের বিপক্ষে ম্যাচের কার্যকারীতা নিয়ে তিনি বলেছেন, বাংলাদেশের হয়ে প্রতিটি ম্যাচ খেলাই গর্বের। আমার কাছে মনে হয় বিশ্বকাপের আগে ভালো একটা প্রস্তুতি হবে। যদি আমরা জিতে আসতে পারি তবে সেই আত্মবিশ্বাস আমাদের নিউজিল্যান্ড সিরিজ ও বিশ্বকাপে কাজে দেবে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews