মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে লেকের পানিতে পড়ে তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।

গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, একটি প্রাইভেটকার আলীপুরা নামক এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে লেকের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয়। দুর্ঘটনা কবলিত গাড়িসহ নিহতদের উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিনকে জানান, সকাল সাড়ে ৮টার সময় খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। ঘটনাস্থলে লেকের পানির ভিতর থেকে উল্টানো অবস্থায় প্রাইভেট কারটি পাওয়া যায়। পানিতে ডুবেই তিনজনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি জানান, ঘটনাটি ঘটেছে আলিপুরার ফিদা পেট্রল পাম্প লেকে। প্রাইভেটকারটি পানিতে উল্টানো অবস্থায় ছিল।

এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে নিহতদের মোবাইল থেকে নাম্বার নিয়ে ফোন করে তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। একটি ফোনে পাওয়া যায় নিহতদের মেয়ে। সে আসছে। মেয়ে আসলেই নিহতদের পরিচয় সনাক্ত করা সম্ভব হবে বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews