দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, কলকাতায় নিজের ব্যস্ততার মধ্য থেকে প্রায় তিন দিনের ছুটি নিয়ে গেল বুধবার ঢাকায় এসেছিলেন। তার একমাত্র কারণ ছিলো তারই অভিনীত ‘বিউটি সার্কাস’ সিনেমার প্রচারণায় অংশগ্রহণ।





ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই সিনেমার প্রচারণায় অংশগ্রহণ করেন তিনি। জয়া আহসান ২৩ সেপ্টেম্বর সারাদিন প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করবেন। তিন বছর বিরতির পর ঢাকার সিনেমা হলে জয়া আহসান তার নিজের অভিনীত সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে উপভোগ করবেন।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, এই সিনেমাতে অভিনয়ের জন্য আমাকে যারা সার্কাস করে থাকেন তাদের সঙ্গে সময় কাটাতে হয়েছে। খুব কাছে থেকে তাদের জীবনকে দেখতে হয়েছে আমাকে। সার্কাসদের মানুষদের কাছে থেকে দেখা এবং বিউটি সার্কাসে অভিনয় করা আমার অভিনয় জীবনের জন্য এক অন্যতম জার্নি।

এই সিনেমায় প্রয়াত মোহসীন স্যারসহ গাজী রাকায়েত ভাই, ফেরদৌসসহ অনেকেই অভিনয় করেছেন। আপানারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করুন। বিশেষ করে বলতে চাই, সবাই বাচ্চাদের সঙ্গে নিয়ে যাবেন, বাচ্চারা সিনেমাটি দেখে মজা পাবেন।

জয়া আহসান জানান, শুক্রবারই তিনি কলকাতায় চলে যাবেন। সেখানে কিছু কমার্শিয়াল কাজ নিয়ে তার ব্যস্ততা রয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য অভিনেত্রী জয়া আহসান এখন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী। দুই দেশেই তিনি সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকেন। তাই দুই বাংলাতেই তাকে সময় কাটাতে হয়। ঢাকায় এলে কাজের বাইরে মা-বোনের সঙ্গেই তাকে সময় কাটাতে হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews