গতকাল হুট করে কলকাতার উদ্দেশ্যে উড়াল দেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ববি হক এবং কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। তিনজনই বিমানে করে যাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করেছেন। কলকাতা শহরে নেমেও একসঙ্গে ছবি পোস্ট করেন তারা। 

আজ বিমানে করে কলকাতায় উড়ে যেতে দেখা গেলো চিত্রনায়ক আরিফিন শুভ ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে। সঙ্গে রয়েছেন অভিনেতা মীর সাব্বিরও। শুভ ও মমতাজ উভয় ফেসবুকে ছবি পোস্ট করে জানিয়েছেন কলকাতায় যাচ্ছেন তারা। 

দেশের একঝাঁক তারকা শিল্পীদের হুট করে কলকাতায় যাওয়ার হেতু কি? প্রশ্নের উত্তর জানতেই যোগাযোগ করা হয় কণ্ঠশিল্পী মমতাজের সঙ্গে।

তিনি জানালেন, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অংশ নিতেই তাদের এখানে যাত্রা। 

এই টেলিসিনে অ্যাওয়ার্ড  গত কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে। 

রবীন্দ্রসরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে বলে জানা গেছে।  যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। 

গত বছর  অ্যাওয়ার্ডের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা  হয়। একই আয়োজনে  বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মমও পুরস্কার পান। 



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews