সম্প্রতি ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচারের জন্য ২০২২ গার্টনার পিয়ার ইনসাইটস কনজ্যুমারস চয়েস হিসেবে স্বীকৃতি পেয়েছে হুয়াওয়ে। এ নিয়ে প্রতিষ্ঠানটি টানা তৃতীয়বারের মতো এ স্বীকৃতি অর্জন করেছে। হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন ভয়েস অব দ্য কাস্টমার প্রতিবেদনের তিনটি বিভাগে ‘কাস্টমারস চয়েস’ এর তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার গৌরব অর্জন করেছে। বিভাগগুলো হলো : মিডসাইজ এন্টারপ্রাইজ, এশিয়া/প্যাসিফিক, ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকা (ইএমইএ)।

গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ফাইন্যান্স, ম্যানুফেকচারিং ও সেবা খাতের মতো বিভিন্ন ইন্ডাস্ট্রির গ্রাহকরা সামগ্রিকভাবে প্রোডাক্ট ফাংশনালিটি, ডেপ্লয়মেন্ট, ওঅ্যান্ডএম এবং সেবা প্রাপ্তির ক্ষেত্রে বিভিন্ন ভেন্ডরদের কাছ থেকে ডব্লিউএএন এজ অবকাঠামোর পণ্য ও সল্যুশনগুলো রিভিউ করেছে। ভয়েস অব দ্য কাস্টমারের প্রতিবেদন অনুযায়ী, হুয়াওয়ে এসডি-ডব্লিউএএন সর্বমোট ১০২টি রিভিউ গ্রহণ করেছে এবং বিশ্বজুড়ে বিভিন্ন খাতের গ্রাহকদের কাছ থেকে সামগ্রিকভাবে ৪.৯/৫ স্টার অর্জন করেছে।

প্রথমবারের মতো তথ্যপ্রযুক্তি গবেষণা ও পরামর্শদাতা প্রতিষ্ঠান গার্টনার ইউজার ইন্টারেস্ট, অ্যাডপশন ও ওভারঅল রেটিংয়ের ওপর ভিত্তি করে চারটি বিষয়ের উপরে ডব্লিউএএন এজ ইনফ্রাস্ট্রাকচার ভেন্ডরদের ক্যাটাগরি করেছে। উইলিংনেস টু রেকমেন্ড এর ক্ষেত্রে হুয়াওয়ে শতভাগ স্কোর অর্জন করেছে এবং সামগ্রিকভাবে সর্বোচ্চ ৪.৯/৫ স্টার স্কোর প্রাপ্তির গৌরব অর্জন করে।

বিডি প্রতিদিন/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews