স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার ঠিক আগে সামাজিক যোগাযোগমাধ্যমে করা শিল্পা শেঠির একটি পোস্ট উঠে এল শিরোনামে। রাজের গ্রেফতারির আগে শিল্পা ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘মাথা ঠান্ডা রাখার শক্তি অর্জন করুন।’

গত সোমবার (১৯ জুলাই) পর্ন ছবি বানানোর অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। সেই গ্রেফতারির আগেই নেটমাধ্যমে এ পোস্ট করেছিলেন শিল্পা।

ইনস্টাগ্রামে একটি বিশেষ যোগাভ্যাসের ভিডিও পোস্ট করে শিল্পা লিখেছিলেন, ‘আমাদের চারপাশে যা ঘটছে, তা বদলে দেয়ার শক্তি আমাদের সবসময় থাকবে না। কিন্তু আমাদের নিজেদের ভেতরের অবস্থাকে নিয়ন্ত্রণ করতে পারি আমরাই। আর তা সম্ভব একমাত্র যোগের মাধ্যমে।’



View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

‘মাথা ঠান্ডা রাখার শক্তি অর্জন করুন। অপ্রয়োজনীয় চিন্তা দূর করুন। ছড়িয়ে-ছিটিয়ে থাকা ভাবনাগুলোকে এক জায়গায় আনুন। ত্রাতক যোগের দ্বারা আপনার মনঃসংযোগ বৃদ্ধি করুন’ লেখেন শিল্পা।

শিল্পার এই পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় রাজকে। পর্ন ছবি তৈরি চক্রের মূল পাণ্ডা হিসাবে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

Raj-Kundra-Shilpa-shetty.jpg

পুলিশের দাবি, পর্ন ছবি চক্রের ক্ষেত্রে রাজের ধরা পড়া হিমশৈলের চূড়া মাত্র। আরও অনেকে এই চক্রের সঙ্গে যুক্ত। গত ফেব্রুয়ারি মাসে পর্ন ছবি বানানো ও ছড়িয়ে দেয়ার বিষয়ে একটি অভিযোগ দায়ের হয়েছিল। ১৯ জুলাই সেই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজকে গ্রেফতার করা হয়।

এএএইচ/এমএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews