পাবনা: পাবনার ঈশ্বরদীতে শিশু রহিম হত্যা মামলায় রাসেল (২০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ১১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে পাবনার অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শ্যাম সুন্দর রায় এ আদেশ দেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৪ ফেব্রুয়ারি ঈশ্বরদী উপজেলার নতুন হাট এলাকায় জগলুশাহের শিশু পুত্র রহিমকে (৭) মানিকনগর এলাকায় একটি লিচু বাগানে ঘাস কাটার কথা বলে ডেকে নিয়ে যায় একই উপজেলার রহিমপুর গ্রামের আসাদুল মেকারের ছেলে রাসেল। সেখানে রাসেল শিশুটিকে বলাৎকারের পর কাচি দিয়ে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় নিহত রহিমের বাবা জগলুশাহ বাদী হয়ে ২৫ ফেব্রুয়ারি ঈশ্বরদী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় আসামি রাসেলকে গ্রেফতার করা হলে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন তিনি। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত আসামি রাসেলকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি সালমা আক্তার শিলু, আসামিপক্ষে ছিলেন মকবুল আহমেদ বাবু।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২২
আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews