হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলায় তিন শতাধিক মানুষকে বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। হবিগঞ্জ নাগরিক কমিটির আয়োজনে অস্বচ্ছল নারী-পুরুষকে এই সেবা দেওয়া হয়।

শুক্রবার (১৩ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লাখাই উপজেলার বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ে ফ্রি চিকিৎসা সেবা দেন চক্ষুরোগ বিশেষজ্ঞ ডা. সৈয়দ হামেদুল হক, ডা. পীযুষ কুমার দাশ ও ডা. শহীদুল আজমদ রাসেল।

হবিগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার জানান, সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত তিন শতাধিক মানুষ সেবা নিয়েছেন। সেবা নিতে আসা কিছু রোগীকে বিনামূল্যে অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। বিনামূল্যে তাদের অপারেশন করা হবে। মে মাসে হবিগঞ্জ সদর উপজেলায় আরও একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হবে।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন ডা. সৈয়দ হামেদুল হক। এতে সভাপতিত্ব করেন হবিগঞ্জ নাগরিক কমিটির সহ সভাপতি অধ্যাপক ইকরামুল ওয়াদুদ ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উদ্দিন, বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বদরুল আলম কাজল। স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ নাগরিক কমিটির সদস্য ফজলুর করিম, উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, আশরাফ আলী খান বাচ্চু ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহাবুদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ১৪ মে, ২০২২
এনইউ/এসআইএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews