গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় নিখোঁজের একদিন পর তাষুদ শেখ (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঠোলনারপাড় খালে তার লাশ পাওয়া যায়। নিহত তাষুদ বাঁশবাড়ীয়া ইউনিয়নের ঠোলনারপাড় গ্রামের জাফর শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাষুদ শেখ পাটের ব্যবসা করতেন। গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে মঙ্গলবার দুপুরে ঠোলনারপাড় খালে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ খাল থেকে লাশ ওঠানোর পর চেহারা দেখে শনাক্ত করা হয়। পরে লাশটি ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তাষুদ শেখের মামা রহিচুল ইসলাম রনক জানান, আমার ভাগিনার কাছে সন্ধ্যায় একটি ফোন আসে পাট কেনার কথা বলে। এরপর বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। অভিযোগ পেলে মামলা হবে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews