সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে সম্পর্ক পুরোপুরি ছিন্ন করে ফেলেছেন তিনি। আর তা নিয়ে ডেভিড ওয়ার্নারের অভিযোগ থেকে অভিমান সবই রয়েছে। অজি ক্রিকেটার এরই মধ্যে আগামী আইপিএল নিয়ে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন। পরের মৌসুমে নতুন কোনও টিমে যে তিনি যাবেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। একই সঙ্গে নতুন ফ্র্যাঞ্চাইজির মালিকরা তাকে ক্যাপ্টেনও করতে চাইছেন। সে সম্ভাবনা উস্কে দিয়েছেন খোদ ওয়ার্নারই।

২০১৬ সালে ওয়ার্নারের ক্যাপ্টেন্সিতেই আইপিএল জিতেছিল হায়দরাবাদ। গত মৌসুম থেকে টিমের হাল খারাপ। ওয়ার্নার তাও রান পেয়েছিলেন গতবার। কিন্তু এবার কার্যত রানই পাননি অজি ব্যাটসম্যান। সেই কারণেই সাফল্য পায়নি হায়দরাবাদ। মাঝপথে ক্যাপ্টেন্সি কেড়ে নেওয়া হয়েছিল। পরে টিম থেকেও বাদ পড়েন।

সেই ওয়ার্নারই বলছেন, আগামী মৌসুমে আইপিএলে দুইটি নতুন টিম আসছে। কারা টিম দুইটি কিনছে, তা অবশ্য এখনও ঠিক হয়নি। প্রশ্ন হল, এই রকম কোনও ফ্র্যাঞ্চাইজি যদি আমাকে ক্যাপ্টেন্সি দিতে চায়, রাজি হব আমি? এটা নিয়ে কোনও সন্দেহ নেই যে, আমি ভীষণভাবে ক্যাপ্টেন্সি পছন্দ করি, উপভোগ করি। ক্যাপ্টেন হিসেবে মাঠে যখন নামি, তখন কিন্তু বেশিমাত্রায় ভালো খেলি। অনেক বেশি দায়িত্ব নিই।’

এবারের আইপিএলের শেষ দিকে ওয়ার্নারের না খেলা একটা বড় বিতর্ক হয়ে উঠেছে। তার আগে অবশ্য ওয়ার্নারের পরিবর্তে ক্যাপ্টেন করা হয়েছিল কেন উইলিয়ামসনকে। তা নিয়ে অবশ্য খুব বেশি অভিযোগ ছিল না তার। একই সঙ্গে জেসন হোল্ডার, রশিদ খানদের কাছে অনেক কিছু শিখেছেন তিনি, এমনও বলছেন ওয়ার্নার। 

তার কথায়, ‘যে কোনও পরিবেশের সঙ্গে একাত্ম হতে পারলে, তার সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হয় না। আমি উইলিয়ামসনের সঙ্গে সেই পরিবেশটা অনেকটাই ভাগ করে নিয়েছিলাম। সে যে দারুণ নেতা, কোনও সন্দেহ নেই। হোল্ডার আর রশিদ টিমের আরও দুইজন, যারা এই ব্যাপারটার সঙ্গে একাত্ম থাকত। তাদের সঙ্গে ভাবের আদান প্রদান করার অনেক সুবিধা।’



বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews