ঢাকা: অন্য দলের নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তুলনা করা রীতিমতো পাপ বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ফার্মগেট কেআইবি ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ কৃষকলীগ এ সভা আয়োজন করে।

শিক্ষামন্ত্রী বলেন, ওইযে আর একজন কে জানি ছিল না? তার সম্পর্কে অনেক রকম কথা হয়। ওই কথা বললেও সময় নষ্ট। এদের সঙ্গে আমাদের নেত্রীকে তুলনা করা রীতিমতো পাপ। এসব সমাজের উচ্ছিষ্ট। এরা আমাদের সন্তানদের হাতে বিশ্ববিদ্যালয়ে অস্ত্র তুলে দিয়েছিল। শেখ হাসিনা কি কাউকে অস্ত্র তুলে দিয়েছেন? তিনি (শেখ হাসিনা) তুলে দিয়েছেন খাতা-কলম। তফাৎ কিন্তু এখানেই।

আলোচনা সভায় বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাস, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
এমএমআই/এনএইচআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews