ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) মোবাইল ব্যাংকিং সাবসিডিয়ারি- উপায়'র মাধ্যমে এটিএম বুথ থেকে প্রতি এক হাজার টাকা মাত্র আট টাকা খরচে ক্যাশ আউট করা যাচ্ছে। সরকারি কর এবং ভ্যাটসহ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে এটিএম বুথ থেকে ক্যাশ আউটের ক্ষেত্রে এটিই বাজারের সবচেয়ে কম রেট। দেশব্যাপী ইউসিবিএল'র পাঁচশ'র বেশি এটিএম বুথ থেকে উপায় এর গ্রাহকরা অ্যাকাউন্টে রক্ষিত টাকা অ্যাপ ব্যবহার করে তুলতে পারবেন।

উপায়'র ব্যবস্থাপনা পরিচালক সাইদুল হক খন্দকার বলেন, যাত্রা শুরুর অল্পদিনের মধ্যেই উপায় নানান অফার নিয়ে এসেছে, যার বেশিরভাগই বাজারের সবচেয়ে কম খরচে দেওয়া হচ্ছে। এর মধ্যে এটিএম বুথ থেকে টাকা উত্তোলন অন্যতম।

তিনি আরও বলেন, এজেন্ট পয়েন্টেও উপায় দিচ্ছে সবচেয়ে কম খরচে ক্যাশ আউট করার সুবিধা। ইউএসএসডি ব্যবহারকারীরা এজেন্ট পয়েন্ট থেকে প্রতি হাজারে মাত্র ১৪ টাকায় ক্যাশ আউট করতে পারছেন।

প্রসঙ্গত, চলতি বছরের ১৭ মার্চে যাত্রা শুরু করা উপায় এর রয়েছে দেশব্যাপী এজেন্ট ও মার্চেন্ট নেটওয়ার্ক। উপায় এর মাধ্যমে মোবাইলে টাকা লেনদেন, ইউটিলিটি বিল পেমেন্ট, কেনাকাটার মুল্য পরিশোধ, রেমিট্যান্স গ্রহণ, বেতন প্রদান, এয়ারটাইম ক্রয় করা যাবে।

এছাড়াও, সরকারের বিভিন্ন ভাতা গ্রহণ, ইন্ডিয়ান ভিসা ফি পরিশোধ, ট্রাফিক ফাইন এবং তিতাস গ্যাসের (প্রি-প্রেইড) বিল পেমেন্ট করা যাচ্ছে উপায়'র মাধ্যমে। পাশাপাশি, উপায় প্লাটফর্ম ডিজাইনের ক্ষেত্রে গ্রাহক নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। সর্বাধুনিক ব্লকচেইন প্রযুক্তিতে তৈরি উপায় প্লাটফর্ম সব ধরনের নিরাপত্তা ঝুঁকিমুক্ত। সংবাদ বিজ্ঞপ্তি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews