গীতিকার জাহিদ আকবেরর লেখা অনেক গানে কণ্ঠ দিয়েছেন সংগীত তারকা আরফিন রুমি। বেশিরভাগ গান জনপ্রিয়তা পেয়েছিল। শুধু তাই নয়, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছিল আরফিন রুমি-জাহিদ আকবর জুটির। সর্বশেষ ‘গভীরে নামি’ শিরোনামের একটি গানে এ জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা গেছে। 

এবার নতুন গানের খবর এলো তাদের। জাহিদ আকবরের কথায় রুমির এবারের গানের শিরোনাম ‘তোমায় হারিয়ে ফেলেছি'।  নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত 'মায়ায় থেকো' নাটকে থাকছে গানটি। এই গানটির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আরফিন রুমি রাজের সঙ্গে কাজ করলেন।  এর আগে তার ‘ছায়া-ছবি’, ‘তারকাঁটা’ ও  সম্রাট’ ছবিতে গান করেছিলেন রুমি। 

নতুন গানটি নিয়ে রুমি বলেন, জাহিদ আকবর ভাই আমার প্রিয় মানুষ। আমাদের জুটির গানের আলাদা একটা শ্রোতাপ্রিয়তা আছে। অনেক দিন পর জাহিদ ভাইয়ের গান কণ্ঠে তুললাম। আর রাজ ভাইয়ের কথা নতুন করে কিছু বলার নেই। পাঁচ বছর রাজ ভাইয়ের কোনো প্রজেক্টে গাইছি। এর আগে তার তিনটি সিনেমায় কাজ করেছি আমি। সব মিলিয়ে এবারের কাজটি আমার শ্রোতাদের জন্য দারুণ কিছু হবে।' 

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘আরফিন রুমির গায়কী সবারই পছন্দ। নতুন নাটকটির গান রুমিই ভালোভাবে তৈরি করতে পারবে বলে মনে হয়েছে আমার। সেজন্য তাকে দায়িত্বটা দিয়েছি। আশা করি, সবশ্রেণির শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে এই গান। আগামী সপ্তাহে নতুন গানটি প্রকাশ হবে ইউটিউবে সিনেমাওয়ালা মিউজিক চ্যানেলে।

গীতিকার জাহিদ আকবর বলেন, আরফিন রুমির সঙ্গে আমার লেখা গান কবে আসবে সেই কথা তার শ্রোতারা দীর্ঘদিন ধরে বলে আসছিলেন। অবশেষে তাদের সেই অপেক্ষার পালা শেষ হয়ে আসছে। 'তোমায় হারিয়ে ফেলেছি' নামের নতুন একটা গান আসছে রুমির প্রিয় শ্রোতাদের জন্য। গানটি থাকছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত 'মায়ায় থেকো' নাটকে। রাজের আগ্রহের কারণেই মূলত গানটা দীর্ঘদিন পর লেখা হয়েছে। আরফিন রুমির সাথে আমি বরাবরই গান লেখায় ভালোবাসা বোধ করি। এবারও তার ব্যতিক্রম হয়নি। ভালোবাসা সবার জন্য।'

‘মায়ায় থেকো’ লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন মনিরা মিঠু, মুশফিক আর. ফারহান ও সারিকা সাবরিন। এর শুটিং হয়েছে সিলেটের বিয়ানীবাজারে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews