বুধবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে 'তারুণ্যের বাংলাদেশ কনসার্ট' গাইছিলেন জেমস। সেই কনসার্টের দর্শক সারিতে ঘটল অপ্রীতিকর ঘটনা। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করেই এক তরুণী এসে তাকে চুম্বন করে বসেন। এমন কাণ্ডের পর সিয়ামও বসে থাকেননি। মেজাজ হারিয়ে ফেলেন। কষে চড় মারেন ওই তরুণীকে। ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন।

চড় খেয়ে চুপসে যান ওই তরুণী। কিছু না বলেই মুখ ঢেকে স্থান ত্যাগ করেন। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপস। রীতিমত ভাইরাল।

ভিডিওর ওই তরুণীকে অনেকেই চিনেন। অনেকেই নাও চিনতে পারেন। তিনি আসলে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সুনেরাহকে ধুয়ে দিচ্ছেন অনেকেই। সিয়ামের সঙ্গে তিনি কেনো এমনটি করলেন? এ প্রশ্নও করছেন কেউ কেউ।  বিবাহিত একজন নায়ককে প্রকাশ্যে চুমু দিতে যাবেন কেনো? থাপ্পড় দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনটিও বলছেন কেউ কেউ। অবশ্য কেউ কেউ সিয়ামকে বেরসিক বলেও মন্তব্য করেন। 

মূল ঘটনা জানতেই যোগাযোগ করা হয় সুনেরাহ বিনতে কামালের সঙ্গে। সমকালকে তিনি জানালেন, সিয়ামের হাতের ও্ইদিনের চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছেন। গালও কেটে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি একটি ছবির শুটিংয়ের দৃশ্য।

জানা গেছে ছবিটির নাম 'অন্তর্জাল'। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।  যে ছবিতে সিয়ামের বিপরীতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ।

ছবিটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করা হয়। 

সুনেরাহ বলেন, 'বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা যেনো ছড়িয়ে দেয় ফেসবুকে। এরপরই ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বুঝেই নানাভাবে নিজের মতো করে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews