ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর সদস্যরা।

শনিবার (১০ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সাতোর বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার ছোট বদলিয়া গ্রামের ফকির মোহাম্মদের ছেলে মো. ইমরান (২৫) ও একই জেলার ডামুদাহ থানার বুইছিতলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শহিদ হোসেন (২৮)।  

আটকের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতোর বাজার এলাকায় খড় বোঝাই ট্রলি সংযুক্ত একটি পাওয়ার টিলারে তল্লাশি চালানো হয়। এ সময় খড়ের ভেতরে থেকে ১৮ কেজি গাঁজা জব্দসহ ওই দু’জনকে আটক করা হয়। আটকরা মাদক কারবারি। তারা যাত্রী ও পণ্য পরিবহনের আড়ালে মাদক কেনাবেচা করতেন। প্রশাসনের চোখ ফাঁকি দিতে তারা নিত্য নতুন কৌশল অবলম্বন করে থাকে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ফরিদপুর এলাকায় বিক্রি করছিল।

জব্দ আলামতসহ আটক আসামিদের বিরুদ্ধে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এসআরএস



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews